চাঁদের বুড়ির বয়স যখন ষোলো (হার্ডকভার)

ইরাম

    ইরাম। বিয়োগাত্মক উপন্যাস। লেখিকা জোসেফাইন নিলুফার এর প্রথম প্রকাশিত উপন্যাস। উপন্যাসের প্রতি পরতে পরতে প্রকাশ পেয়েছে ইরাবতী আর প্রশান্ত এর অসমাপ্ত ভালোবাসা, যেখানে রয়েছে বেদনাবিধুর হৃদয়ের রক্তক্ষরণ। ইরাবতী তার ডায়েরীতে লিখেছে অব্যক্ত হৃদয়ের না বলা কথা। পরিশেষে তেপান্তরের মাঠ পেরিয়ে ভালোবাসা হারিয়ে গেছে দূর নীলিমার অনন্ত নক্ষত্রালোকে। পাঠক উপন্যাসটি পড়তে গিয়ে বারে বারে মোহাবিষ্ঠ হবেন। বইটি পাঠকমহলে ব্যাপক প্রশংসিত হবে বলে প্রত্যাশা করি।---প্রকাশক। ‘পাঠক নিশ্চয় জানতে চাইবেন এটা কোন সত্য ঘটনা কি না। না, এটা কোন সত্য ঘটনা নয়, আবার এটা কোন কাল্পনিক ঘটনাও নয়। এ উপন্যাসের চরিত্রগুলো জীবন্ত। চরিত্রগুলো ছিলো, আছে এবং আমাদের আশে-পাশেই থাকবে। আমার বিশ্বাস, যতোদিন পৃথিবীতে সত্যিকারের ভালবাসা থাকবে, তারা ততোদিনই পৃথিবীতে বসবাস করবে। অতঃপর তারা অন্তরীক্ষের উদ্দেশ্যে প্রস্থান করবে।’- জোসেফাইন নিলুফার, রাজশাহী।
Cash On Delivery
7 Days Happy Return
Delivery Charge Tk. 50(Online Order)
"জোসেফাইন নিলুফার"

জোসেফাইন নিলুফার ১৯৭৯ সালের ২৯ আগস্ট রাজশাহী মহানগরীর উপশহরে জন্মগ্রহণ করেন ।

বাবার চাকুরির সুবাদে রাজশাহী মেডিকেল কলেজ ক্যাম্পাসেই তাঁর বেড়ে ওঠা। রুম্পা ডাকনামে তিনি অধিক পরিচিত।

লক্ষ্মীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে তাঁর শিক্ষা জীবন শুরু এবং এখান থেকেই বিজ্ঞান বিভাগে এসএসসি পাশ করেন।

নিউ গভর্নমেন্ট ডিগ্রি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি পাশ করে রাজশাহী সরকারি কলেজে উদ্ভিদ বিজ্ঞান বিভাগে ভর্তি হন এবং এখান থেকেই সাফল্যের সাথে বিএসসি ও এমএসসি পাশ করেন।

স্বামীর চাকুরির সুবাদে দিনাজপুরে থাকাকালীন ‘প্রিতম হোমিও হল’ এর প্রতিষ্ঠাতা মরহুম ডা. সাইদুল ইসলাম বাবুর অনুপ্রেরণায় দিনাজপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে ডিএইচএমএস ডিগ্রি অর্জন করেন ।

ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের সফল জননী ।

স্কুল জীবন থেকেই লেখালেখির সাথে জড়িত থাকলেও উপন্যাস আকারে প্রকাশের এটাই প্রথম উদ্যোগ।

পাঠকদের কাছে তাঁর এই উপন্যাস সমাদৃত হলে আগামীতে সমাপ্ত পাণ্ডুলিপি- চক্রবাল, অত্যয়িত, অপেক্ষার শেষে প্রতীক্ষা এবং আরবের ওহি পর্যায়ক্রমে পাঠকের কাছে উপন্যাস আকারে প্রকাশ করা হবে ইনশাআল্লাহ। 

এই লেখকের আরো বই