চাঁদের বুড়ির বয়স যখন ষোলো (হার্ডকভার)

বিপ্রতীপ

    আল কুরআন। আল্লাহ তাআলার কালাম। মহাপবিত্র ঐশী গ্রন্থ। সন্দেহ-সংশয়ের সম্পূর্ণ ঊর্ধ্বে যার অবস্থান। এর উৎপত্তিস্থল খোদ মহান স্রষ্টা। যার ওপর নির্ভর করে ইসলামের ভিত্তি। এ নির্ভুল গ্রন্থ কুরআনুল কারিমকে নিয়েও খোদাদ্রোহী সেকুলারদের অসাড় আপত্তির অন্ত নেই। আসলে আপত্তি তো নয়; সরলমনা মুসলিমদের বিভ্রান্ত করার একধরনের অপপ্রয়াস মাত্র। বিভিন্ন ধরনের দলিলকে বিকৃত করে তারা তাদের মিশন চালিয়ে যাচ্ছে এবং এভাবে ক্রমশ এজেন্ডা বাস্তবায়নের পথে এগোচ্ছে। আলিমকুল শিরোমণি আল্লামা শাহ আহমদ শফি (হাফিজাহুল্লাহ)-এর তত্ত্বাবধান ও নির্দেশনায় রচিত হয়েছে নাস্তিকদের কুরআন সংক্রান্ত আপত্তিগুলোর অসাধারণ দালিলিক পর্যালোচনামূলক গ্রন্থ ‘বিপ্রতীপ’। বইটি সাধারণ পাঠক এবং আলেম ওলামার জন্য খুবই উপকারী হবে। বিশেষ করে তরুণদের জন্য চিন্তার খোরাক হবে বলে আমাদের বিশ্বাস।
Cash On Delivery
7 Days Happy Return
Delivery Charge Tk. 50(Online Order)
হাসান আনহার
পূর্ণ নাম : খাইরুল হাসান আনহার খান।
জন্ম: ১৯৯৩ সালের জুন মাসে সিলেটের গোলাপগঞ্জ থানার রুস্তমপুর গ্রামে।
বাবা: সিলেট কেন্দ্রীয় জামে মসজিদ ও কেন্দ্রীয় শাহী ঈদগাহের খতিব মাওলানা মুশতাক আহমদ খান।
শিক্ষা : শিক্ষার শুরু ‘সবুজ কুড়ি শিশু বিদ্যালয়’ নামে একটি স্কুলে। অতঃপর বাবার পরিচালিত মাদরাসায় হিফজ থেকে নিয়ে মুখতাসার জামাত পর্যন্ত পড়ালেখা করেন। এরপর চলে যান চট্টগ্রামস্থ হাটহাজারি মাদরাসায় শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী দা.বা.-এর সাহচর্যে।
ওখানে ফজিলত ও তাকমিল ফিল হাদিস সমাপ্ত করে আরও দুবছর লেখাপড়া করেন ইফতা বিভাগে (ইসলামিক আইন গবেষণায়)।

জড়িত আছেন সেবামূলক কয়েকটি সংগঠনের সাথে। ‘আস সীরাহ ফাউন্ডেশ’ নামে একটি সেবামূলক সংগঠনের প্রতিষ্ঠাতাও তিনি। অসহায় মানুষদের নিয়েই সময় কাটাতে ভালোবাসেন।

এই লেখকের আরো বই