চাঁদের বুড়ির বয়স যখন ষোলো (হার্ডকভার)

আসহাবে রাসূল সিরিজ (১৫টি বই)

    আসহাবে রাসূল সিরিজ (১-১৫ খন্ড) সাহাবায়ে কেরাম রা. হলেন নববী গ্রহের এক উজ্জ্বল নক্ষত্র। তাঁদের মাঝে আমরা দেখতে পাই পবিত্রতা, চারিত্রিক নিষ্কলুষতা, সংযম ও আল্লাহভীতির এক অনন্য প্রতিচ্ছবি। এমন পুষ্পের মতো তাঁরা- যার সুবাসে গোটা বিশ্বজগত মাতোয়ারা। যে ফুলে বিরাজ করে ঈমান, ত্যাগ, উৎসর্গ ও কুরবানীর ভুবনজুড়ানো সৌরভ। সাহাবারা ছিলেন আল্লাহর সর্বশ্রেষ্ঠ বান্দা। সর্বোত্তম মানুষ। সর্বোত্তম উম্মত। সর্বশ্রেষ্ঠ নবীর সর্বশ্রেষ্ঠ সঙ্গি-সাথী। এসব সাহাবার জীবনের নানা দিক উঠে এসেছে ‘আসহাবে রাসূল সিরিজে’। ইতিহাস ও সীরাতে বিশুদ্ধ গ্রন্থসমূহ হতে চয়নকৃত তাঁদের জীবনচরিত অধ্যয়নে অন্তর প্রশান্ত হবে। ইলমের মজলিস ও পাঠালয় হবে সুসজ্জিত। আল্লাহ আমাদেরকে সাহাবাদের গুণে গুণান্বিত হওয়ার তাওফিক দান করুন। আমিন!! এই চিন্তা এবং সময়ের তাকাযাকে সামনে রেখেই এই ‘আসহাবে রাসূল সিরিজ’। আমরা আমাদের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করেছি, মহান সাহাবীগণের ঘটনাগুলো চমকপ্রদ ও নান্দনিক আঙ্গিকে আপনাদের হাতে তুলে দিতে। আসহাবে রাসূল সিরিজের বই সমূহ: সিদ্দীকে আকবার হযরত আবু বকর সিদ্দীক রা. ১০০ ঘটনা আমিরুল মুমিনীন হযরত উমর ইবনুল খাত্তাব রা. ১০০ ঘটনা আমিরুল মুমিনীন হযরত উসমান ইবনে আফফান রা. ১০০ ঘটনা আমিরুল মুমিনীন হযরত আলী রা. ১০০ ঘটনা নবীকন্যা হযরত ফাতেমা রা. ১০০ ঘটনা উম্মুল মুমিনীন হযরত খাদিজা রা. ১০০ ঘটনা উম্মুল মুমিনীন হযরত আয়েশা রা. ১০০ ঘটনা হযরত আবু হুরায়রা রা. ১০০ ঘটনা খালিদ বিন ওয়ালিদ রা. ১০০ ঘটনা মুআবিয়া রা. ১০০ ঘটনা মুয়াজ ইবনে জাবাল রা. ১০০ ঘটনা আব্দুল্লাহ ইবনে উমর রা. ১০০ ঘটনা হযরত সালমান ফারেসি রা. ১০০ ঘটনা আব্দুল্লাহ ইবনে জুবাইর রা. ১০০ ঘটনা হাসান ও হুসাইন রা. ১০০ ঘটনা
Cash On Delivery
7 Days Happy Return
Delivery Charge Tk. 50(Online Order)
কাজী আবুল কালাম সিদ্দীক

এ সময়ের প্রতিভাদীপ্ত লেখক ও অনুবাদক। লেখালেখির জগতে পদার্পণ শৈশবকালেই।
শিক্ষা ক্ষেত্রে জামিয়া ইসলামিয়া পটিয়ায় দাওরায়ে হাদীস সম্পন্ন করে ২০০২ সালে।
জামিয়া ফারুকিয়া করাচি থেকে তিনি তাখাসসুস ফি উলুমিল ফিকহের ডিগ্রি নেন।
নাজিরহাট বড় মাদরাসা থেকে সুদীর্ঘ দুই যুগেরও অধিককাল ধরে নিয়মিত প্রকাশিত মাসিক দাওয়াতুল হক পত্রিকার নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।
‘সুচিন্তা’ ও ‘শিকড়’ও তার সম্পাদিত সাময়িকী। এছাড়া নিরলসভাবে লিখে চলেছেন বিভিন্ন জাতীয় দৈনিক, সাপ্তাহিক ও মাসিক পত্রিকায়।
১৯৮১ সালের ২৮ মার্চ চট্টগ্রামের ফটিকছড়িতে জন্ম নেয়া বরেণ্য এই আলেমের ৪০ টির অধিক বই রয়েছে বাজারে।
তাঁর মৌলিক বইয়ের মধ্যে রয়েছেÑ নাফ তীরের কান্না; স্বর্ণযুগের সম্রাট; অপরাধ : উৎস ও প্রতিকার; পুত্রের প্রতি পিতার পত্র ও উপদেশ; আসহাবে কাহাফ; দেহমনের পাপ; পড়ালেখার কলাকৌশল; ইসলামের দৃষ্টিতে হালাল হারাম।

এই লেখকের আরো বই