চাঁদের বুড়ির বয়স যখন ষোলো (হার্ডকভার)

ইচ্ছার আলো

    তামান্না আক্তার নূরা। জন্মগতভাবেই দুই হাত এক পা নেই । অদম্য মেধাবী যশোরের ঝিকড়গাছা উপজেলার এই অদম্য তরুণী এইচএসসি পর্যন্ত সবকটি পাবলিক পরীক্ষায় চমক দেখিয়েছেন। সাধারণ পরিবারের মেয়ে হয়েও প্রতিবন্ধকতাকে পিছনে ফেলে অদম্য ইচ্ছা শক্তির জোরে আজ সে অনুকরণীয়। সে শুধু যশোরের গর্বই নয়। তাঁর সৃষ্টিশীল প্রতিভা দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে পৌছে যাবে বলে প্রত্যাশা করি। তামান্নার জীবনের সংগ্রাম, আত্ম-উন্নয়নও চিন্তাধারা নিয়ে লিখিত ‘ ইচ্ছার আলো’ গ্রন্থটি প্রকাশ করবে ‘আজকের বই পাবলিকেশন্স’। ইংরেজী ও বাংলা ভাষায় প্রকাশিত গ্রন্থটি পাঠকমহলে ব্যাপক প্রশংসিত হবে বলে আশা করি। লেখক দেশ ও মানুষের কল্যাণে গবেষণায় আত্মনিয়োগ করতে আগ্রহী। আমরা বিশ্বাস করি সৃষ্টিকর্তার অশেষ রহমত তাঁর উপরে রয়েছে। আশা করি সে তার সৃষ্টিশীল প্রতিভা, অসীম ধৈর্য, অদম্য সাহস, নিষ্ঠা ও অধ্যাবসায়ের মাধ্যমে শুধু দেশে না আন্তর্জাতিক অঙ্গনে নিজেকে উপস্থাপন করতে পারবে। লেখকের ভবিষ্যৎ জীবনের জন্য শুভ কামনা।-প্রকাশক।
Cash On Delivery
7 Days Happy Return
Delivery Charge Tk. 50(Online Order)
তামান্না আক্তার নূরা। জন্মগতভাবেই দুই হাত এক পা নেই । অদম্য মেধাবী যশোরের ঝিকড়গাছা উপজেলার এই অদম্য তরুণী এইচএসসি পর্যন্ত সবকটি পাবলিক পরীক্ষায় চমক দেখিয়েছেন।

সাধারণ পরিবারের মেয়ে হয়েও প্রতিবন্ধকতাকে পিছনে ফেলে অদম্য ইচ্ছা শক্তির জোরে আজ সে অনুকরণীয়। সে শুধু যশোরের গর্বই নয়। তাঁর সৃষ্টিশীল প্রতিভা দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে পৌছে যাবে বলে প্রত্যাশা করি।

তামান্নার জীবনের সংগ্রাম, আত্ম-উন্নয়নও চিন্তাধারা নিয়ে লিখিত ‘ ইচ্ছার আলো’ গ্রন্থটি প্রকাশ করবে ‘আজকের বই পাবলিকেশন্স’। ইংরেজী ও বাংলা ভাষায় প্রকাশিত গ্রন্থটি পাঠকমহলে ব্যাপক প্রশংসিত হবে বলে আশা করি।

লেখক দেশ ও মানুষের কল্যাণে গবেষণায় আত্মনিয়োগ করতে আগ্রহী। আমরা বিশ্বাস করি সৃষ্টিকর্তার অশেষ রহমত তাঁর উপরে রয়েছে। আশা করি সে তার সৃষ্টিশীল প্রতিভা, অসীম ধৈর্য, অদম্য সাহস, নিষ্ঠা ও অধ্যাবসায়ের মাধ্যমে শুধু দেশে না আন্তর্জাতিক অঙ্গনে নিজেকে উপস্থাপন করতে পারবে। লেখকের ভবিষ্যৎ জীবনের জন্য শুভ কামনা।-প্রকাশক।

এই লেখকের আরো বই