চাঁদের বুড়ির বয়স যখন ষোলো (হার্ডকভার)

হাউ সাক্‌সেসফুল পিপল্‌ থিঙ্ক

    হাউ সাক্‌সেসফুল পিপল্‌ থিঙ্ক ISBN: 9789849476627 লেখক: জন সি. ম্যাক্সওয়েল অনুবাদকঃ মজনু শাহ বইয়ের ধরণ: অনুবাদ, আত্মউন্নয়ন সংস্করণ: ১ম প্রকাশ, ২০২০ পৃষ্ঠা: ১২৮ প্রকাশনী: কলি প্রকাশনী দেশ: বাংলাদেশ ভাষা: বাংলা
Cash On Delivery
7 Days Happy Return
Delivery Charge Tk. 50(Online Order)
জন সি. ম্যাক্সওয়েল
আমেরিকান লেখক, বক্তা ও আধ্যাত্মিক উপদেষ্টা জন কেলভিন ম্যাক্সওয়েল এর জন্ম ১৯৪৭ সালে। তিনি মূলত নেতৃত্ব সংক্রান্ত বিষয় নিয়ে লিখে থাকেন। তার নেতৃত্বের মতাদর্শ হচ্ছে, ""এভরিথিং রাইজেস এন্ড ফলস অন লিডারশিপ"", যার অর্থ, সবকিছুর উত্থান এবং পতন নির্ভর করে নেতৃত্বের উপর। নিজস্ব ওয়েবসাইটে তিনি তাঁর এই দর্শন সম্পর্কে বলেন, ""এই দর্শনের ওপর অনেক কিছু নির্ভর করছে এবং সেজন্য সর্বস্তরে নেতা তৈরি করাকে আমি আমার জীবনের লক্ষ্য হিসেবে বেছে নিয়েছি। আমি আপনার উপর এবং আপনার মাধ্যমে অন্যের উপর প্রভাব বিস্তারের ক্ষমতার উপর বিশ্বাস রাখি। অন্যের উপর প্রভাব বিস্তার করার এই ক্ষমতার জোরে তুমি তোমার আশেপাশেই দৃঢ় নেতৃত্বের গুরুত্ব বুঝতে পারে এমন লোকেদের সমন্বয়ে নেতাদের এক বিশাল দল তৈরি করে রেখে যেতে পারবে, এই কথাটাও আমি বিশ্বাস করি।""
নিউ ইয়র্ক টাইমস এর পরিসংখ্যান অনুযায়ী বর্তমানে জন সি. ম্যাক্সওয়েল এর বই সমূহ বেস্ট সেলার উপাধিপ্রাপ্ত। তাছাড়া তাঁর রচিত Developing The Leader Within You বইটির লক্ষ লক্ষ কপি বিক্রয় হয়েছে এ পর্যন্ত। পাশাপাশি তাঁর ২৪ মিলিয়নের অধিক বই বিক্রি হয়েছে ৫০টি ভিন্ন ভাষায়। তিনি জন ম্যাক্সওয়েল কোম্পানির প্রতিষ্ঠাতা এবং জন ম্যাক্সওয়েল টিম ও EQUIP নামক অলাভজনক সংস্থার উদ্যোক্তা, যে সংস্থাটি ১৮০টি দেশের ৫ মিলিয়নেরও বেশি তরুণকে নেতৃত্ব বিষয়ক প্রশিক্ষণ দিয়েছে। তিনি বেড়ে উঠেছেন মিশিগানে। সেখান থেকে ওহাইও ক্রিশ্চিয়ান ইউনিভার্সিটিতে ডিভাইনিটির উপর মাস্টার্স ও মিনিস্ট্রির উপর পিএইচডি করেন। বক্তা ও লেখক হিসেবে নিজের পরিচয় দাঁড় করানোর পূর্বে ৩০ বছরেরও বেশি সময় ধরে তিনি যাজক ছিলেন। পাঠক গ্রহণযোগ্যতার দিক দিয়ে 'The 21 Irrefutable Laws of Leadership', 'লিডারশিপ ১০১: নেতৃত্বের অপরিহার্য সূত্রাবলী', 'Talent is Never Enough', 'Be all you can be',  'Relationship 101: What Every Leader Needs To know', 'How Successful People Lead', 'The Levels of Leadership', 'Good Leaders Ask Great Questions', 'Leadership Gold' ইত্যাদি জন সি. ম্যাক্সওয়েল এর বই সমগ্র, যেগুলো ছাড়াও তার আরো অনেক বই বিপুল জনপ্রিয়তা লাভ করেছে।

এই লেখকের আরো বই