চাঁদের বুড়ির বয়স যখন ষোলো (হার্ডকভার)

গোলস

    জনপ্রিয় আত্মোন্নয়নমূলক বইয়ের লেখক ও বক্তা ব্রায়ান ট্রেসি-এর জনপ্রিয় ও সর্বাধিক বিক্রিত বই :গোলস: প্রত্যেক মানুষেরই জীবনের একটা নির্দিষ্ট লক্ষ্যমাত্রা থাকে। সে লক্ষ্য নিয়ে মানুষ জীবনের অমসৃন পথে মসৃনভাবে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। সফল হওয়ার পথে কারে পথ হয় মসৃন, আবার কারো পথ হয় কাঁটাযুক্ত ও অমসৃন! তবুও তাকে এগিয়ে যেতেই হয়। চলন্ত জীবনে থেমে হঠাৎ থেমে যাওয়ার কোনো উপায় নেই একমাত্র মৃত্যু ছাড়া!! একটি নির্দিষ্ট লক্ষ্যমাত্রায় ও একাগ্রতায় সাফল্যের সহিত এগিয়ে যাওয়াই হলো প্রকৃত সাফল্যের উৎস। জীবনকে সাফল্যময় করে তুলতে আপনার সহায়ক হতে পারে এই বইটি । তাই লেখকের সাথে প্রকাশক হিসেবে আমিও বলবো, বইটিকে আপনার সঙ্গি করুন। আশা রাখি ঠকবেন না। আলো সব সময়েই অন্ধকারকে দূরে ঠেলে দেয়, আলোকিত পথ দেখায়। এই বইটিও একটা আলোক বস্তু। গোলস ব্রায়ান ট্রেসি প্রকাশক : মুক্তদেশ প্রকাশন বাঙলায়ন : মোহাম্মদ আবদুল লতিফ মূল্য : ৩২০ টাকা।
Cash On Delivery
7 Days Happy Return
Delivery Charge Tk. 50(Online Order)
ব্রায়ান ট্রেসি:
ব্রায়ান ট্রেসি একজন কানাডিয়ান-আমেরিকান বক্তা এবং আত্মোন্নয়নমূলক রচনা লেখক। তিনি 'ব্রায়ান ট্রেসি ইন্টারন্যাশনাল' নামক সংস্থার চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী। এই সংস্থার মূল উদ্দেশ্য হলো ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রশিক্ষণ ও বিকাশে সহযোগিতা এবং সার্বিক উন্নয়নে কাউন্সেলিং সেবা প্রদান করা। ব্রায়ান ট্রেসি নেতৃত্ব, ব্যক্তিত্ব, আত্মসম্মান, লক্ষ্য, কৌশল, সৃজনশীলতা এবং সাফল্য- মনোবিজ্ঞানের এই শাখাগুলোর তাৎপর্য অনুধাবনের মাধ্যমে অনুপ্রাণিত করার কোচ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। 
জনপ্রিয় এই বক্তার জন্ম কানাডার প্রিন্স এডওয়ার্ড আইল্যান্ডে, তারিখটা ১৯৫৫ সালের ৫ জানুয়ারি। পড়াশোনা করেছেন ইউনিভার্সিটি অব আলবার্টা থেকে। ১৯৪৮ সালে কানাডার ভ্যানকুভারে তিনি 'ব্রায়ান ট্রেসি ইন্টারন্যাশনাল' প্রতিষ্ঠা করেন। তার ৪০ বছরের বেশি কর্মজীবনে তিনি প্রায় ১,০০০ এরও বেশি প্রতিষ্ঠানকে কাউন্সেলিং সেবা দিয়েছেন,  এবং প্রায় পঞ্চাশ লক্ষ মানুষের সামনে বক্তব্য রেখেছেন। কানাডা, আমেরিকার বাইরেও প্রায় ৭০টি দেশে তার প্রচারিত  আলোচনা অনুষ্ঠানের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। ব্রায়ান ট্রেসি এর বই এবং তার আলোচনার ভিডিও ও অডিও ক্লিপ সারা বিশ্বের কর্পোরেট ও ব্যক্তিপর্যায়ের উদ্যোক্তা তরুণদের কাছে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। তিনি বিশ্বব্যাপী প্রচারিত ও বিক্রিত ' সাইকোলজি অব এচিভমেন্ট'সহ প্রায় ৫০০টিরও বেশি অডিও ও ভিডিও প্রোগ্রাম তৈরি ও প্রযোজনা করেছেন, যা ২৮টিরও বেশি ভাষায় অনূদিত হয়েছে। বিশ্বব্যাপী সমাদৃত ব্রায়ান ট্রেসি এর বই সমগ্র হলো 'দ্য ২১ সাকসেস সিক্রেটস অব সেল্ফ মেইড মিলিওনিয়ারস', 'টাইম ম্যানেজমেন্ট', 'ইট দ্যাট ফ্রগ!', 'চেঞ্জ ইয়োর থিংকিং চেঞ্জ ইয়োর লাইফ', 'লিডারশিপ', 'কিস দ্যাট ফ্রগ', 'নো এক্সকিউজ : দ্য পাওয়ার অব সেল্ফ ডিসিপ্লিন' ইত্যাদি। ট্রেসির লেখা বইগুলো তার অনুপ্রেরণা জোগানো বক্তব্যগুলোর মতই আকর্ষণীয় ও শিক্ষণীয়। কর্পোরেট ম্যানেজমেন্টের জগতে আত্মোন্নয়নমূলক পন্থা বাতলে তরুণদের কাছে ব্রায়ান ট্রেসি এর বই সমূহ বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

এই লেখকের আরো বই